সহবাসের উত্তম সময় কোনটি জেনে রাখুন কাজে লাগবে

আসসালামুআলাইকুম বন্ধুরা

আশা করছি আপনারা ভালো আছেন এই বিষয়গুলি আলোচনা করা দরকার অনেকেই এ বিষয়গুলি জানে না কারণ লজ্জাতে কাউকে জিজ্ঞাসা করতে পারে না তাই এই পোস্টটি লিখতে বাধ্য হলাম যাতে করে সবাই চুপি চুপি পড়ে সত্য কথা, ভালো কথা, জ্ঞানের কথা জানতে পারে এবং শেয়ার করে অন্যদের জানাতে পারে তো চলুন আলোচনা শুরু করি ।

আজ যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হল সহবাসের উত্তম সময় সহবাসের সবথেকে ভালো সময় হলো ভোর বেলা।

এক ঘুম ঘুমিয়ে উঠে সহবাস করলে উভয়ের স্বাস্থ্যের জন্য ভালো । ইসলামী মতে সূর্য উদয়ের সময় সূর্যাস্তের সময় চন্দ্রগ্রহণ ও সূর্য গ্রহনের সময় আযান দেওয়া কালিন সহবাস করা ঠিক না বাকি যে কোন সময় সহবাস করলে করতে পারে তবে রাত্রিবেলায় আরাম করে একটু ঘুমিয়ে সহবাস করা উত্তম এতে স্বাস্থ্য ভালো থাকে অনেকেই ভুল করে থাকেন খাবার পরে পরেই সহবাস করে থাকেন যা সম্পূর্ণরূপে স্বাস্থ্যের পক্ষে হানি কর । আর এটা ডাক্তারি মোটেও নিষিদ্ধ নানা চিন্তার সাথে অসুস্থ অবস্থায় কোন মতেই সহবাস করা উচিত নয়। খাওয়ার পর কতক্ষণ পর সহবাস করা উচিত সেটাও জেনে নেওয়া যাক খাওয়ার পর কম করে দুই থেকে 3 ঘণ্টা পর সহবাস করলে করতে পারে । শেষে একটি কথা জেনে রাখা ভালো মেয়েদের মাসিক চলাকালীন সহবাস করা সম্পূর্ণরূপে হারাম হারাম হারাম ।

আশা করছি বিষয়টি পরিষ্কার বুঝতে পেরেছেন যদি আমাদের এই পোস্টটি পড়ার পর উপকার পেয়ে থাকেন তাহলে অন্যদের কাছে পৌঁছানোর জন্য দয়া করে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবেন।

Spread the love

Leave a Comment