সহবাসের পর করণীয় যা অনেকেই হয়তো জানে না

আসসালামুয়ালিকুম

প্রিয় পাঠক আশা করি আল্লাহর রহমতে আপনারা ভালো আছেন। আজ সুন্দর একটি বিষয় নিয়ে আলোচনা করব যা হলো সহবাসের পর কি করা উচিত যা হয়তো অসংখ্য নারী-পুরুষ জানে না এ সমস্ত বিষয় নিয়ে অনেকেই আলোচনা করতে লজ্জাবোধ মনে করেন কিন্তু এই সমস্ত বিষয়ে আলোচনা করতে গিয়ে লজ্জা করলে হবে না এগুলি জানা সকলের জন্য প্রয়োজনীয় তাই আমরা লজ্জা না করে নিজে জান এবং শেয়ার করে অন্যদের জানানোর চেষ্টা করব তো চলুন আলোচনা শুরু করি।

সহবাসের পর যা করতে হবে তা হল-

১- সহবাসের পরে পরিষ্কার ন্যাকড়া দিয়ে দুজনের গুপ্ত স্থান মুছে ফেলতে হবে এবং পরে পরিষ্কার পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে অথবা সহবাসের পরে পরেই চাইলে পানি দিয়ে ভালোভাবে ধুয়ে নিতে পারেন কিন্তু যদি ভাবেন পরে দেবো তাহলে সে সময় পরিষ্কার ন্যাকড়া দিয়ে ভালো করে মুছে নিতে হবে তবে পরবর্তীতে যখন ধৌত করবেন তখন সাবান দিয়ে ভালো করে ধুয়ে নেবেন নচেৎ চুলকানি হওয়ার সম্ভাবনা থাকতে পারে।

২- কখনোই স্বামীর পরনের কাপড় দিয়ে স্ত্রী ও স্ত্রীর পরনের কাপড় দিয়ে স্বামী নিজের গুপ্ত স্থান মুছবে না এতে মহব্বত বা ভালোবাসা কমে যায়।

৩- সহবাসের 15 মিনিট পরে সম্ভব হলে সামান্য গরম পানি দিয়ে গুপ্ত স্থান ধৌত করা ভালো তবে সব সময় গরম পানি করা সম্ভব না তাই ঠান্ডা পরিষ্কার পানি দিয়ে ভালো করে ধুয়ে নেবে তবে মনে রাখতে হবে গরম পানি দিয়ে ধৌত করা অতি উত্তম ।

৪- তারপর 4 নম্বর হলো সকাল সকাল গোসল করে নামাজ আদায় করবে অর্থাৎ ফজরের নামাজ আদায় করবে সূর্য ওঠার আগেই গোসল করে নেবে ।

৫- তারপর সকালে ভিটামিন যুক্ত খাবার খাবে সামর্থ্য থাকলে দই ডিম ছানা দুধ খেতে পারে বিশেষ করে মুরগির ডিম যে ধাতু ক্ষয় হয় সহবাসের ফলে তাইতে কিছু সামলানো হয় ডিম শারীরিক দুর্বলতা দূর করতে সাহায্য করে

৬-সকলে একটি ভুল করে থাকে যা স্বামী স্ত্রীর মধ্যে ভালোবাসা নষ্ট করে দেয় তা হল রাতের অন্ধকারে স্বামী স্ত্রী দুজনে কি করেছে তা অন্যের কাছে আলোচনা করা অনেকেই থাকে যে বন্ধুদের সামনে নিজের স্ত্রীকে রাতে কিভাবে সহবাস করেছে তা আলোচনা করে অনেক স্ত্রী থাকে যে তার স্বামী কিভাবে তার সঙ্গে সহবাস করেছে তা অন্য মেয়েদের সঙ্গে বলাবলি করে এইরকম জঘন্য কাজ করা থেকে বিরত থাকুন নচেৎ আস্তে আস্তে দুজনের মধ্যে থেকে ভালোবাসা কমে যাবে।

প্রিয় পাঠক আশা করছি এই শিক্ষামূলক পোস্টটি পড়ে আপনাদের উপকারে আসবে যদি পোস্ট পড়ার পর ভালো লাগে তাহলে শেয়ার করার অনুরোধ রইলো আপনার শেয়ার করার জন্য অনেকেই এর দ্বারা উপকার লাভ করবে তো আজ এ পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন

আল্লাহ হাফেজ

Spread the love

1 thought on “সহবাসের পর করণীয় যা অনেকেই হয়তো জানে না”

Leave a Comment